নেইমার আর ফিরছেন না!

বার্সেলোনার ব্রাজিলীয় সেনসেশন নেইমারের ট্রান্সফার গুঞ্জন উঠে প্রতি ট্রান্সফার উইন্ডোতেই। শেষ পর্যন্ত আর তা হয়ে উঠেনা, তবে এবারের গুঞ্জন যথেষ্ট নাটকীয়তার জন্ম  দিয়েছে ইতিমধ্যে। দারুণ দল করেও ইউরোপীয় শিরোপা বঞ্চিত থাকাটা মেনে নিতে পারেনা প্যারিস সেইন্ট জার্মেইন ম্যানেজমেন্ট, দলে হয়তো একজন ট্রাম্প কার্ডের অভাব খুব করে অনুভব করেন দলটির ম্যানেজমেন্ট। সেই লক্ষ্যেই ট্রাম্প কার্ড হিসেবে এইবার নেইমারকেই পেতে চায় প্যারিসের দলটি।

এইজন্য বার্সেলোনার সাথে নেইমারের চুক্তি অনুযায়ী নেইমারের রিলিজ ক্লজ ২২২ মিলিয়ন ইউরো! এই বিশাল অংক অবশ্যই বার্সেলোনাকে দিতে হবে। নেইমার টু পিএসজি নাটকে কিছুটা পানি ঢেলে দিয়েছিলেন নেইমার নিজেই, বার্সেলোনায় সুখী আছেন জানিয়ে।

তবে, বার্সেলোনায় অসুখী থাকলেই কেবল দল ছাড়া যাবে এমন কোন কথাও তো নেই। নেইমার টু পিএসজি নাটকে নতুন নাটকীয়তার জন্ম দিয়েছে ব্রাজিলিয়ান মিডিয়া, ব্রাজিলিয়ান মিডিয়ার ভাষ্যমতে নেইমার পিএসজিতে আছেন এমন ব্রাজিলীয় সতীর্থদের ইতিমধ্যে জানিয়েছেন যে পরবর্তী মৌসুমে তিনি তাদের সাথেই থাকবেন।

উল্লেখ্য, নেইমার বর্তমানে বার্সেলোনা দলের সাথে যুক্তরাষ্ট্র সফরে রয়েছেন দলের প্রাক মৌসুম প্রস্তুতিতে। যদিও নেইমারের বাবা যিনি কিনা একই সাথে নেইমারের এজেন্ট  ও বটে, তিনি আছেন বার্সেলোনাতেই। ব্রাজিল এবং স্প্যানিশ মিডিয়াতে জোড়ালো গুঞ্জন  সেখানে তিনি অফিসিয়াল কাজকর্ম সেরে ফেললে যুক্তরাষ্ট্র থেকেই প্যারিসের বিমানে চড়বেন নেইমার, বার্সেলোনায় আর ফেরা হচ্ছেনা নেইমারের।